বগুড়া-২ আসনে মহাজোট প্রার্থী জিন্নাহ্’র গাড়ি বহরে ককটেল হামলা, আহত ২, হাসুয়া উদ্ধার

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৮

বগুড়া (শিবগঞ্জ) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের ভাইয়েরপুকুরের ঢোরার মোড় নামক স্থানে মহাজেট প্রার্থী আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্’র নির্বাচনী গাড়িবহরে দূস্কৃতিকারীরা রাত ৯টার সময় সংগবদ্ধভাবে ককটেল হামলা চালিয়েছে। পুলিশ সূত্রে জানা যায় নির্বাচনি ওর্য়াক শেষে ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ২জন আহত হয়েছে। আহতরা হলেন শিবগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামের আজাহারের পুত্র দুলু (২৫) ও মুরাদপুর গ্রামের আলমগীর (২৭)।

আহত কর্মী


আহত অবস্থায় তাদের শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানতে চাইলে মহাজোট প্রার্থী আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে দূস্কৃতকারীরা এ হামলা চালায়। যেহেতু ভাইয়ের পুকুর এলাকায় জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থীর অন্যতম নেতার বাড়ি সেহেতু এ হামলা অবশ্যই সংগবদ্ধভাবে ঘটিয়েছে। এব্যপারে শিবগঞ্জ থানার ওসি (অপারেশন) নান্নু খান বলেন, আমরা ঘটনাস্থলে পৌছিয়ে দেখতে পাই ৩টি কটকেল বিস্ফরিত হয়েছে এবং একটি কটকেল অবিস্ফরিত অবস্থায় পাওয়া যায় এবং ২টি হাসুয়া উদ্ধার করেছি ।

ঘটনাস্থল থেকে দুইটি হাসুয়া উদ্ধার করে পুলিশ


এব্যপারে মামলা প্রস্তুতি চলছে এবং সন্ত্রাসীদের গ্রেফতারে আমাদের কয়েকটি টিম কাজ করছে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিবাজ করছে।