বগুড়ায় বিএনপির কার্যালয় ভাঙচুর, অগ্নিসংযোগ!

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৮
বগুড়ার বিএনপির কার্যালয় ভাঙচুর করে আগুন। ছবি: টাইমস বিডি

বগুড়া প্রতিনিধি : বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের গোসাইবাড়ী ইউনিয়ন বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও আসবাবপত্র বাহিরে এনে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। এর আগে গোসাইবাড়ী ও ভাণ্ডারবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঝোলানো ধানের শীষের সব পোস্টার কেটে ফেলা হয়।

আবদুল কাইয়ুম টগর অভিযোগ করেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন ও যুবলীগের ২০-৩০ জনের একটি গ্রুপ মোটরসাইকেলে বের হয়। তারা ভান্ডারবাড়ী ও গোসাইবাড়ী ইউনিয়নের ৭-৮ গ্রামে ঝোলানো ওই আসনে বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের ধানের শীষের পোস্টার কেটে ফেলে। তিনি বলেন, এরপর ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান দিয়ে গোসাইবাড়ী বাজারে অবস্থিত ইউনিয়ন বিএনপি কার্যালয়ের সামনে আসে। তারা কার্যালয় ভাঙচুরের পর ভেতর থেকে টেলিভিশন, চেয়ার, টেবিল এবং খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি বাইরে এনে আগুন ধরিয়ে দেয়।

টগর আরও বলেন, বিষয়টি উর্ধ্বতন নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে। তারা থানাকে জানাবে।

সন্ধ্যা সাড়ে ৭টায় ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, এমন কোনো খবর তিনি পাননি। ছাত্রলীগ নেতা স্বপনকে ফোনে পাওয়া যায়নি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই খোকন জানান, গোসাইবাড়ী ইউনিয়ন বিএনপি কার্যালয় ভাঙচুরের কোনো খবর তার জানা নেই। আর এমন ঘটনা ঘটলেও তার সঙ্গে ছাত্রলীগ বা যুবলীগের কেউ জড়িত নয়। বিএনপির লোকজন নিজেরা ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে আওয়ামী লীগের ওপর দোষ চাপানোর চেষ্টা করছে।