বগুড়ায় পর্ণোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

মিরাজুল ইসলাম মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি, বগুড়া

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

বগুড়ায় একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে প্রতারণার মামলা এক যুবককে গ্রেফতার করে সাইবার পুলিশ বগুড়ার বিশেষ টিম।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, বগুড়া জেলার দুপচািচিয়া উপজেলার চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে মোঃ তানজিমুল ইসলাম রিয়ন।

জানা যায়, একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লিল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারনার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতো গ্রেফতারকৃত মোঃ তানজিমুল ইসলাম রিয়ন।

মামলার বাদীনীর মেয়ের নিকট হতে অনলাইন যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্কের অভিনয় করে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা রুজু হলে বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার) এর সার্বিক দিক-নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ এমরান মাহমুদ তুহিন এর নের্তৃত্বে “সাইবার পুলিশ বগুড়া’র”একটি চৌকস টিম অদ্য ২৫ সেপ্টেম্বর, রাত সাড়ে ১২টায় বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন চৌধুরি পাড়া তিনমাথা এলাকা থেকে মোঃ তানজিমুল ইসলাম রিয়ন (২২)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ তানজিমুল ইসলাম রিয়ন দুপচাঁচিয়া উপজেলার কামরুজ্জামান ডিগ্রি কলেজের (বিবিএস) ১ম বর্ষে অধ্যায়নরত।