বগুড়ায় জামাইয়ের বাটখারার আঘাতে শ্বশুরের মৃত্যু

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯

বগুড়া (শেরপুর) প্রতিনিধি : বগুড়ার ধুনটে পারিবারিক বিরোধে জামাইয়ের হাতে থাকা বাটখারার আঘাতে নসিমুদ্দিন শেখ (৭০) নামে বৃদ্ধ শ্বশুরের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন, স্ত্রী ফুরকুনি খাতুন ও শ্বাশুড়ি ঝামুড়ি বেগম।

ঘটনার পরপরই জনগণ জামাই সাইফুল ইসলামকে (৩৮) আটক করেন। পরে তাকে পুলিশে দেয়া হয়েছে।

নিহতের ছেলে চাঁন মিয়া ধুনট থানায় ভগ্নিপতির বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। বিকালে সাইফুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এলাকাবাসীরা জানায়, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তেবাড়িয়া গ্রামের আবদুল মুন্সীর ছেলে সাইফুল ইসলাম প্রায় সাত বছর আগে পার্শ্ববর্তী বগুড়ার ধুনট উপজেলার জোলাগাতি গ্রামের নসিমুদ্দিনের মেয়ে ফুরকুনিকে বিয়ে করেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ের জন্ম হয়। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে ফুরকুনি কয়েকদিন আগে বাপের বাড়িতে চলে আসেন।

সাইফুল ইসলাম স্ত্রীকে নিতে শনিবার বিকালে শ্বশুরবাড়ি আসেন। পারিবারিক কলহে রাতে সাইফুল ইসলাম পাঁচকেজি ওজনের বাটখাড়া দিয়ে শ্বশুড়ের মাথায় আঘাত করেন। তাকে বাঁচাতে চেষ্টা করলে স্ত্রী ফুরকুনি ও শ্বশুড়ি ঝামুড়ি বেগমকেও আঘাত করা হয়। তাদের চিৎকারে প্রতিবেশিরা এসে জামাই সাইফুলকে আটক করেন। রাতেই আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার দুপুরে শ্বশুর নসিমুদ্দিন মারা যান।

এদিকে সাইফুল ইসলামের পরিবার দাবি করেন, তিনি মানসিক রোগী। রোগ বেশি হওয়ায় তিনি বাটখাড়া দিয়ে হামলা করেছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন তাদের দাবি প্রত্যখ্যান করে জানান, তাকে (সাইফুল) গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে হত্যা মামলাও হয়েছে।