ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব সিলেট জেলার মানববন্ধন

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

ফ্রান্সে সত্য ও মানবতার উৎস মহান শানে রেসালাতের ব্যঙ্গচিত্র অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব সিলেট শাখার উদ্যোগে সিলেট চৌহাট্টা পয়েন্টে আজ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন অধ্যাপক ইঞ্জিনিয়ার মমতাজ উদ্দিন আহমদ। বক্তব্য রাখেন ডাঃ শাহনেওয়াজ, ডাঃ মুরাদ আলম, মুফতী এরশাদ, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, লিলি আক্তার।
নেতৃবৃন্দ বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবন ও হ্রদয়াবেগের উপর যত প্রকার আঘাত তার মধ্যে চরম ও নিকৃষ্টতম আঘাত হচ্ছে সত্য ও মানবতার মূল উৎস মহান প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অবমাননা বেয়াদবী ধৃষ্টতা।
নেতৃবৃন্দ বলেন, দ্বীন-মিল্লাত-মানবতার বিরাজমান ভয়ংকর ও বিনাশী ও পরিস্থিতিতে বিশেষতঃ শানে রেসালাতের বিরুদ্ধে ধৃষ্টতা, বিভিন্ন স্থানে মুসলিম ও মানবতার অবর্ণনীয় দুরবস্থা ধ্বংসাত্নক অবস্থা, হামলা-উৎখাত-হত্যাকান্ড, মসজিদ ও মাজার শরীফসমূহ ও ঈমানী কর্মসূচীতে হামলার বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
নেতৃবৃন্দ বলেন, ইসলামের ছদ্মবেশী ঈমান বিধ্বংসী বাতিল ফেরকা-জীবনের শত্রু বস্তুবাদি মতবাদ-বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও এই তিন অপশক্তির একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের সর্ববিনাশী গ্রাস থেকে ঈমান-দ্বীন-জীবন-মিল্লাত-মানবতার একমাত্র পথ বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে এবং ইসলামের নির্দেশিত রাষ্ট্রব্যবস্থা খেলাফতে ইনসানিয়াতের লক্ষে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তুলতে হবে।