ফেনীর ৩ টি আসন চাইলেন এইচ টি ইমাম

প্রকাশিত: ২:৫৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৮
বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ডানে এইচ টি ইমাম (ফাইল ছবি)

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি: ফেনী জেলার ৩ টি সংসদীয় আসন শেখ হাসিনাকে উপহার দিতে নৌকা প্রতীকে ভোট চাইলেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।

সূত্র জানায়, ফেনীর ছাগলনাইয়ার বাংলা বাজারে নৌকার সমর্থনে সমাবেশ ডাকে পাঠাননগর ইউনিয়ন আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

বক্তব্য দেয়ার সময় তার মোবাইল ফোনে কল আসে এইচ টি ইমামের। এ সময় তিনি বক্তব্য থামিয়ে ফোনে কথা বলেন। একপর্যায়ে এইচ টি ইমাম সমাবেশে আসা জনতার সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করেন। এ সময় তার বক্তব্য মোবাইল ফোনের লাউড স্পিকার দিয়ে সমাবেশে আসা নেতাকর্মীসহ এলাকাবাসীকে শোনানো হয়।

এইচ টি ইমাম সবাইকে শুভেচ্ছা জানিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে ফেনীর ৩ টি আসন উপহার দেয়ার জন্য আহ্বান জানান। এ সময় জনতা উচ্চস্বরে আওয়াজ করে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন। আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম সবাইকে শুনিয়ে ফেনীর ৩ টি আসন তালিকায় যোগ করার জন্য এইচ টি ইমামকে আশ্বস্ত করেন।

সমাবেশে মহাজোট মনোনীত প্রার্থী শিরীন আখতার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বশর তপন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব ও পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল বক্তব্য রাখেন।