ফরিদপুরে অস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: ৬:৪৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯
প্রতীকী ছবি

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ভাঙ্গা উপজেলা ছাত্রলীগ সভাপতি লুৎফর মোল্লাকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ভাঙ্গা বাজারে অভিযান চালিয়ে আটক করেছে ডিবি পুলিশ।

তিনি কাপুড়িয়া সদরদী গ্রামের মৃত্যু গিয়াস মউরীর ছেলে বলে জানা যায়। লুৎফর মোল্লা দীর্ঘদিন ধরে প্রকাশ্য অস্ত্র, ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করে আসছিলেন। তাকে ধরতে আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসছিল।

অবশেষে সোমবার রাতে ভাঙ্গা বাজারে অস্ত্র ও ইয়াবা বিক্রির সময়ে তাকে হাতেনাতে আটক করে। তার বিরুদ্বে নিরহ মানুষকে নির্যাতন অত্যাচার, ফ্ল্যাট দখল, জমি দখল ও চাদাঁবাজীসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

ইতিপূর্বে ভাঙ্গাবাসী লুৎফরের বিরুদ্ধে র‌্যাব, ডিবি, এনএসআই, এসপি, ডিসি, স্বরাষ্ট্রমন্ত্রীসহ এবং প্রধানমন্ত্রী বরাবর অসংখ্য নিরীহ মানুষ অভিযোগ করেছিলেন।

এছাড়া ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক হাজী আ. মান্নানের বাসায় এসেও ৭৫ লাখ টাকা চাঁদা দাবি করে ছিলেন এ ছাত্রলীগ নেতা।

এব্যাপারে এডিশনাল এসপি রবিউল ইসলাম জানান, উপজেলা ছাত্রলীগ সভাপতি লুৎফরকে অস্ত্র ও মাদকসহ ডিবি পুলিশ আটক করেছে।

ডিবির ওসি রাকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র বেচা-কেনা করার সময় ভাঙ্গা বাজারে অভিযান চালিয়ে বিদেশি ও ইয়াবা বিক্রির সময়ে লুৎফরকে প্রাইভেট কারসহ আটক করা হয়েছে।