প্রয়োজনে আইন সংশোধন করে কঠোর আইন করার দাবি করেন ভিপি নুর

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

গুম,খুন,ধর্ষণ ও দুর্নীতির বিরুদ্ধে আজ সকাল ১১ টায় রাজু ভাস্কর্যের সামনে থেকে বিশাল র‍্যালি বাহির  করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। 

র‍্যালি টি সকাল ১১ টায় অপরাজেয় বাংলা থেকে শুরু হয়ে  হাইকোর্ট মোড়,মৎস্যভবন ও শহিদ মিনার হয়ে আবারও অপরাজেয় বাংলার এসে মিলিত হয়।

র‍্যালি শেষে অপরাজেয় বাংলায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ডাকসুর সহসভাপতি নুরুল হক নুর।

তিনি বলেন, ‘সমাজের প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে অন্যায় খুন, ধর্ষণ ও দুর্নীতির বিরুদ্ধে বাংলার ছাত্র সমাজকে জাগতে হবে, এদেশের প্রতিটি স্তর অবিচার, অন্যায় ধারণ করে যাচ্ছে এবং সেটা প্রতিষ্ঠিত হয়ে যাচ্ছে। এ মুহূর্তে যদি আমরা না জাগি তাহলে আমাদের ভবিষ্যৎ অন্ধকার। পরবর্তী প্রজন্মের কাছে আমাদেরকে ধিক্কার শুনতে হবে।’

তিনি আরো বলেন,’আমরা যদি অন্যায় দেখে চুপ থেকে যায় তাহলে এই অন্যায় একদিন নিয়ম হয়ে যাবে।প্রয়োজনে আইন সংশোধন করে কঠোর আইন করার মাধ্যমে দ্রুত বিচার ট্রাইব্যুনাল গঠন করে খুন, ধর্ষণ ও দুর্নীতির মতো ঘটনার সুষ্ঠু বিচার করার দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের র‍্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন, ডাকসুর ভিপি নুরুল হক নুর , সংগঠনের যুগ্ম আহবায়ক রাশেদ খান,ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন,ফারুক হোসেনসহ আরো অনেকে।