নওগাঁয় ইয়াবা-ফেন্সিডিলসহ ৬ মাদক কারবারি আটক

চম্পক কুমার চম্পক কুমার

জেলা প্রতিনিধি, নওগাঁ

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

নওগাঁর তিন উপজেলায় পৃথক পৃথক অভিযানে ৪৫০ পিস ইয়াবা ও ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ৬ জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রবিবার রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউসুব আলী (৩০), চকতারতা গ্রামের নুর ইসলামের ছেলে মোশারফ হোসেন (৫০), শেখপুরা পশ্চিমপাড়া গ্রামের বাহার আলীর ছেলে রুস্তম আলী (৪০), রজাকপুর মধ্যেপাড়া গ্রামের খালেকের ছেলে আসাদুজ্জামান (৪২) ও ধামইরহাট উপজেলার খয়ের গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) এবং জয়পুরহাট সদর উপজেলার সরদারপাড়া গ্রামের হামিদের ছেলে আরিফুল ইসলাম (২০)।

সোমবার দুপুরে ডিবি পুলিশ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে সদর উপজেলা হাপানিয়া বাজার এলাকায় ইউসুব আলী ও মোশারফ হোসেন কাছ থেকে ৫০ পিস ইয়াবা, মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় রুস্তম আলী ও আসাদুজ্জামানের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা এবং ধামইরহাট উপজেলার খয়েরবাড়ী ব্রিজ থেকে মেহেদী ও আরিফুল ইসলাম কাছ থেকে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ডিবি পুলিশের অফিসার ইনচার্জ শামসুদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকতারা।