ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা করা হয় নুসরাত ও ফারিয়াকে

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯

ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়েই রাজধানীর ডেমরায় দুই শিশু নুসরাত জাহান ও ফারিয়া আকতার দোলাকে হত্যা করা হয় বলে জানিয়েছে আটক গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুল।

বুধবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ওয়ারী বিভাগের উপ কমিশনার মো. ফরিদ উদ্দিন এতথ্য জানান।

এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুলকে গ্রেফতার করা হয়।

ডিসি ফরিদ উদ্দিন বলেন, দুই শিশুকে লিপস্টিক দিয়ে সাজানোর লোভ দেখিয়ে ঘরে নিয়ে যায় মোস্তফা ও আজিজুল। এরপর দরজা বন্ধ করে তারা প্রথমে মোস্তফার লিপস্টিক দিয়ে দুই শিশুকে সাজিয়ে দেয়। এরপর ইয়াবা সেবন করে মোস্তফা ও আজিজ রুমে উচ্চস্বরে ক্যাসেট প্লেয়ার বাজিয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু এসময় শিশুরা প্রচণ্ড চিৎকার শুরু করলে ফারিয়াকে গলাটিপে হত্যা করে আজিজুল। এরপর নুশরাত জাহানকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মোস্তফা।

ওয়ারী বিভাগের ডিসি আরো জানান, হত্যার পর আজিজুল পালিয়ে যায়। আর মোস্তফা দুই শিশুর মরদেহ নিয়ে বাসায় রেখে দেয়। মোস্তফার স্ত্রী সন্ধ্যার দিকে গার্মেন্টস থেকে বাসায় ফিরলে স্বামীর অস্বাভাবিক আচরণ দেখতে পান। মেঝেতে শিশুদের স্যান্ডেল পড়ে থাকতে দেখেন। দুইজনের চিৎকার চেঁচামেচিতে আশেপাশের লোকজন টের পায় এবং পুলিশকে খবর দেয়। তবে ঘটনার দিন সন্ধ্যার দিকেই মোস্তফা পালিয়ে যায়।