দেনার দায়ে আদালতে শিল্পা, সঙ্গে মা-বোন

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

অভিনয় জগৎ থেকে এখন অনেকটাই দূরে। তবে ছোট পর্দার রিয়্যালিটি শো’তে এখনও নিয়মিত শিল্পা শেঠি। সম্প্রতি তার বাবার ২১ লাখ টাকার ধার শোধ করা নিয়ে নতুন জটিলতায় ফেঁসেছেন এই অভিনেত্রী। তার সঙ্গে এবার নাম জড়িয়েছে অভিনেত্রীর মা সুনন্দা শেঠি ও বোন শমিতা শেঠিরও।

শিল্পার বাবা সুরেন্দ্র শেঠির মৃত্যু হয় ২০১৬ সালের অক্টোবর মাসে। সুরেন্দ্র মৃত্যুর আগে পরহাদ নামে এক গাড়ি বিক্রেতার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন বলে দাবি ওই ব্যক্তির। কিন্তু বর্তমানে শিল্পার পরিবার ওই টাকা দিতে অস্বীকার করলে আদালতের দ্বারস্থ হন পরহাদ।

ওই ব্যবসায়ীর কথা অনুযায়ী, শিল্পার বাবা তার কাছ থেকে ২১ লাখ টাকা ধার নিয়েছিলেন এবং ২০১৭ সালের জানুয়ারি মাসে সুদসহ সেই টাকা ফেরত দেওয়ার কথা ছিল। পরহাদ আরও জানান যে, শিল্পার বাবার সঙ্গে তার সম্পর্ক খুব ভালো থাকায় সেই টাকাটা তিনি চেকের মাধ্যমে সুরেন্দ্রর কোম্পানি ‘করগিফসস’ এর নামে দিয়েছিলেন।  সুরেন্দ্র শেঠির সঙ্গে তার স্ত্রী ও দুই মেয়েও এই কোম্পানির পার্টনার বলে জানান পরহাদ।

তিনি আরও জানান, তার টাকা ফেরত চাইতে গেলে শিল্পা ও তার পরিবার সেই ঋণের কথা অস্বীকার করেন। এরপরই আইনের দ্বারস্থ হয়েছেন তিনি এবং চলতি মাসের ২৯ তারিখ আদালতে হাজিরা দিতে হবে শিল্পা শেঠিকে।  সঙ্গে তার মা ও বোনকেও থাকতে হবে বলে জানা গেছে। জি-নিউজ