ডা. প্রিয়াংকা জীবনের প্রথম ভোট দেবেন নিজেকেই!

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৮
সর্ব কনিষ্ট প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা

শেরপুর প্রতিনিধি : শেরপুরের সর্ব কনিষ্ট প্রার্থী হিসেবে খ্যাত বিএনপি প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা তার জীবনের প্রথম ভোট দেবেন নিজেকেই।

ডা. সানিসিলা জেবরিন প্রিয়াংকা জানান, তিনি ২০১১ সালে এইচএসসি পাশ করার পরই শেরপুর শহরের মধ্যশেরী মহল্লায় তার বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন। তার ভোট কেন্দ্র হয়েছে পাশ্ববর্তী মহল্লা সিংপাড়াস্থ দিশা প্রিপারেটরি এন্ড হাই স্কুল কেন্দ্র।

তিনি জানান, ভোটার হওয়ার পর তার বাবা বিএনপি নেতা হওয়ার কারণে বিগত ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে না আসায় তিনি ভোট দিতে যাননি। এছাড়া অন্যান্য জনপ্রতিনিধি নির্বাচনে মেডিকেলে পড়াশোনার চাপের কারণে ভোট দেয়ার জন্য শেরপুর আসা হয়নি।

সে জন্যেই তিনি এবার তার জীবনের প্রথম ভোট দিবেন বলে আশা করছেন ডা. প্রিয়াংকা।

এদিকে তিনি বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নিজেই জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন। আর ভোটটি তার নিজেকেই দিতে হচ্ছে। এ কারণে প্রিয়াংকা নিজের প্রথম ভোট নিজেকেই দিতে যাচ্ছেন এবং এত অল্প বয়েসে জাতীয় সংসদের নির্বাচনে একজন হেবিওয়েট প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করাকেও তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করেন।

অবশ্য নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে তিনি শঙ্কায় রয়েছেন। তাই নিজের ভোটটি তিনি দিতে পারবেন কিনা সে বিষয়েও শংকা প্রকাশ করেছেন সর্ব কনিষ্ট বিএনপি প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা।