ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়ি বহরে হামলা, ভাঙচুর

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি-১ আসনে বিএনপির প্রার্থী দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর-উত্তমের গাড়ি বহরে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। হামলায় তিন নেতাকর্মী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিকদারেরহাট এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে যান বিএনপি প্রার্থী শাহজাহান ওমর। গণসংযোগ শেষে তিনি বানাই এলাকায় যাওয়ার পথে দুর্বৃত্তরা হামলা চালায়। এতে তার ব্যবহৃত মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হয়। ভাঙচুর করা হয় কয়েকটি মোটরসাইকেল।

হামলার পরেও তিনি বানাই এলাকায় গণসংযোগ করেন। চেচরিরামপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগনেতা জাকির হোসেন ফরাজী ও তার ভাই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়া ফরাজীর নেতৃত্বে এ হামলা হয়েছে বলে শাহজাহান ওমরের গাড়ি বহরে থাকা দলীয় নেতাকর্মীরা অভিযোগ করেন।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে চেচরীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন ফরাজী বলেন, বিএনপির প্রার্থী-কর্মীসমর্থকরা গণসংযোগকালে নৌকা প্রতীক নিয়ে কটুক্তি করে। এ সময় দুই পক্ষের মধ্যে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করে বিএনপির নেতাকর্মীরা। এতে আমাদের দুজন আহত হয়েছে।