জয়পুরহাটে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮
banglanews24.com

জয়পুরহাট শহরের মাড়োয়ারিপট্টি এলাকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতরা হলেন- শহরের মাড়োয়ারিপট্টির মৃত দোয়ারা প্রসাদ রংটার ছেলে কিষণ রংটা ও তার স্ত্রী দেবী রংটা। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এলাকাবাসী জানান, কাপড় ব্যবসায়ী কিষণ রংটা ও তার স্ত্রী প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। সকালে গৃহপরিচারিকা এসে ঘরের দরজা খোলা পেয়ে ওই দম্পতিকে ডাকাডাকি করতে থাকেন। সাড়া-শব্দ না পাওয়ায় সন্দেহ হলে বিষয়টি প্রতিবেশীদের জানান।

প্রতিবেশীরা ঘরের ভেতর তাদের দুইজনকে মৃত অবস্থায় দেখে পুলিশকে খবর দেন। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠায়।

প্রতেবেশীরা জানান, মৃত দম্পতির পিকি রংটা নামের এক ছেলে ও পায়েল রংটা নামের এক মেয়ে রয়েছে। কিছুদিন আগে মেয়ের বিয়ে ঠিক হয়েছে। ১৭ জানুয়ারি মেয়ের বিয়ের দিন ধার্য করা হয়। এ উপলক্ষে হবু বর পুনিত শর্মা বিয়ের বাজার করতে ভারতে গেছেন। তার সঙ্গে আছেন হবু শ্যালকও। কিন্তু এরই মধ্যে এ ঘটনা ঘটে যায়। মেয়েকে আশীর্বাদ করা হলো না মা-বাবার।

জয়পুরহাট সদর থানা পুলিশের পরিদর্শক মুমিনুল হক বলেন, স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা সেটি তদন্ত করে দে