ঘোড়াঘাটে মিথ্যা অভিযোগের প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

সুলতান কবির সুলতান কবির

ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডলের বিরুদ্ধ মিথ্যা অভিযোগর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ।
মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার বুলাকীপুর ইউনিয়ন ছাত্রলীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডল।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে জানান, আমার বিপরীত পক্ষের লোকজন আমাকে হেয় প্রতিপন্ন ও ছাত্রলীগকে কলুষিত করার জন্য আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করে আসছে। এছাড়াও সম্প্রতি ঘোড়াঘাট পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান নামের এক ব্যক্তি আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, আমি তার নিকট থেকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে ২৫ হাজার টাকা গ্রহণ করেছি। প্রকৃত অর্থে আশ্রয়ণ প্রকল্পের এসব ঘর বিতরণের পুরো কার্যক্রম তদারকি করছেন উপজেলা প্রশাসন। সাইদুর রহমান টুনুর সাথে আমার কোনো ধরনের যোগাযোগ নেই এবং তার সাথে এ ধরনের কোনো কথাবার্তা হয়নি ও কোনো টাকা পয়সা গ্রহণ করিনি। আমাকে ফাঁসানোর জন্য আমার বিরোধী ও শত্রু পক্ষের ইন্ধনে তিনি আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা অভিযোগ করে আসছেন।
এছাড়াও মোজাম্মেল হক নামের একজন ব্যক্তি অভিযোগ করেছেন যে, আমি আমার দলবল নিয়ে তার জায়গা থেকে ২ লক্ষ টাকা মূল্যের ইউক্যালিপটাস গাছ কেটে নিয়েছি। প্রকৃতপক্ষে তা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে সরকারি সম্পত্তিতে রোপণ করা ৩ টি গাছ সাক্ষীগণের উপস্থিতিতে লিখিত জিম্মায় গ্রহণ করেছি।

এ সময় সংবাদ সম্মেলনে ১ নং বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আজিজ রিমন, সাংগঠনিক সম্পাদক রিয়াদুস সালাম রনি সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।