গাইবান্ধা-২ আসনে নৌকার পক্ষে বিশাল শো-ডাউন

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৮

একাদশ জাতীয় সংসদের প্রচার প্রচারনার শেষ মুহুর্তে আজ দুপুরে জেলা শহরে আওয়ামী লীগের উদ্যোগে বিশাল নির্বাচনী মিছিল বের করা হয়। মহাজোট প্রার্থী জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনির নেতৃত্বে মিছিলটি স্থানীয় শহীদ মিনার চত্বর থেকে বের হয়ে শহর প্রদক্ষিন করে। সময় সংরক্ষিত মহিলা এমপি উম্মে কুলছুম স্মৃতি, পৌর মেয়র এ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনসহ অন্যরা। মিছিলে বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার নারী-পুরুষ অংশ গ্রহন করে।
গাইবান্ধা-২(সদর) আসনের আওয়ামীলীগ মনোনিত মহাজোট প্রার্থী জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি প্রতীক বরাদ্দের পর থেকে নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে শহর, বন্দর, গ্রাম-গঞ্জ চষে বেড়ান। গত ১০ বছরে গাইবান্ধা সদরে তার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও ভোটারদের কাছে ভোট চান।
এই আসনে হেভিওয়েট প্রার্থী জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি, জাতীয় পার্টি থেকে পদত্যাগ করে বিএনপিতে যোগদান করে ধানের শীষ প্রতীক নিয়ে সাবেক সংসদ সদস্য আব্দুর রশিদ সরকার, সিপিবি মনোনিত বামজোটের মিহির ঘোষ, এনপিপির জিয়া জামান খান(আম), ইসলামী ঐক্যজোটের মাওলানা জুনায়েদ আহমেদ ও ইসলামী আন্দোলনের আল আমীন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
গাইবান্ধা-২(সদর) আসনে ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভা নিয়ে এ নির্বাচনী এলাকায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৪ হাজার ৬৬৫ জন। এর মধ্যে মহিলা ভোটার ১ লাখ ৭১ হাজার ৮০৫ জন। পুরুষ ভোটার ১ লাখ ৬২ হাজার ৮৬০ জন। ভোট কেন্দ্র ১০১টি।