কোহলির সঙ্গে বাগবিতণ্ডা ছিল প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ: পেইন

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৮

স্পোর্টস ডেস্ক : প্রথম টেস্টে তুমুল লড়াই করেও হেরে যায় অস্ট্রেলিয়া। তবে দ্বিতীয় টেস্টেই জয়ের দেখা পেয়েছেন অজিরা। পার্থে ভারতকে ১৪৬ রানের বড় ব্যবধানে হারিয়েছেন তারা। এ নিয়ে চার ম্যাচ সিরিজে ১-১ সমতায় দুদল।

পেইন বলেন, কোহলির সঙ্গে আমার কোনো ব্যক্তিগত শত্রুতা নেই। তার সঙ্গে যা হয়েছে তা খেলাধুলার অংশ। বলতে পারেন প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ। এটি তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ ছিল। উভয় দলই জিততে মরিয়া ছিল। শেষ পর্যন্ত আমরাই জয় ছিনিয়ে নিয়েছি।

কোহলি বাইরে অতিশয় ভদ্র ও নম্র। তবে মাঠে ভীষণ আগ্রাসী ও আক্রমণাত্মক। বিশেষ করে ফিল্ডিংয়ের সময়। মাঝেমধ্যে তা সীমা ছাড়িয়ে যায়। সাম্প্রতিক সময়ে তার আচরণ নিয়ে নানা কথা হচ্ছে। যে যার মতো করে তাকে ধুয়ে দিচ্ছেন।

অস্ট্রেলীয় অধিনায়ক বলেন, ভারতীয় অধিনায়কের আচরণ নিয়ে আমি উদ্বিগ্ন নই। আমি এটি পছন্দ করি। আমি নিশ্চিত-এটি দেখতে ভালো লাগে। টিভি স্ক্রিনে সবার চোখ আটকে যায়।

অস্ট্রেলিয়া-ভারতের মধ্যকার তৃতীয় টেস্ট শুরু হবে ২৬ ডিসেম্বর, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। এ টেস্ট জিতে সিরিজে এগিয়ে যেতে মুখিয়ে দুদল। তবে জয়টি যে কারও জন্য সহজ হবে না তা অনুমেয়।