কাদের মির্জাকে প্রতিরোধের ঘোষণা বাদলের

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রতিরোধের ঘোষণা দিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মির্জানুর রহমান বাদল।

শনিবার (১৫ মে) বেলা পৌনে ১২টার দিকে বসুরহাট বাজারের ব্যবসায়ীদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় শেষে বসুরহাট পৌরসভার কেজি স্কুল রোডে এক পথ সভায় তিনি এ ঘোষণা দেন।

 

বাদল বলেন, ‘গত পাঁচ মাস কোম্পানীগঞ্জ অবরুদ্ধ। পবিত্র রমজান এবং ঈদ উপলক্ষে প্রিয় নেতা এবং প্রশাসনের বাইরে আমরা এক ইঞ্চিও যাইনি। কিন্তু প্রকারান্তরে আমাদের অনেক কর্মী আক্রান্ত হয়েছেন, অনেক কর্মী জেলে আছেন। আজকে প্রতিদিন প্রতিনিয়ত আমাদেরকে হুমকি দিচ্ছে। অনেক ধৈর্ষ ধরেছি। আর ধৈর্য ধরার সুযোগ নেই। আর আক্রান্ত হবো না। এখন থেকে প্রতিরোধ নেয়ার ঘোষণা দিলাম।’

তিনি আরও বলেন, ‘প্রত্যেকটা ইউনিয়নে, প্রত্যেকটা ওয়ার্ডে কাদের মির্জার সন্ত্রাসীদের প্রতিহত করবেন। আমি জেলে ১০০ বার যাবো কিন্তু কোম্পানীগঞ্জে শান্তি ফিরিয়ে আনবো। প্রশাসনকে বলছি আমাকে জেলে নিয়ে যাক। কিন্তু যেখানে আক্রমণ হবে সেখানে প্রতিরোধ করা হবে। ইনশাআল্লাহ আজকে থেকে প্রতিরোধ কর্মসূচি ঘোষণা করলাম। এ অপরাজনীতির হোতা কাদের মির্জা আজ থেকে সাবধান হয়ে যাও। কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ তোমার এ অপকর্ম সহ্য করবে না। প্রতিরোধ হবে।’

 

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ ফরহাদ লিংকন।