আনুশকার ‘জিরো’ দেখে বোল্ড আউট কোহলি

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

আনুশকা শর্মার সিনেমা আর বিরাট কোহলি দেখতে যাবেন না, তাও আবার হয় নাকি। সাম্প্রতিক সময়ে আনুশকার সিনেমা এলে ফার্স্ট ডে ফার্স্ট শোয়ে পাওয়া যায় বিরাটকে।

এবারও তার অন্যথা হল না।
ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের মাঝেই জিরো দেখতে ছুটে গেলেন কোহলি। বক্সিং ডে টেস্ট শুরু ২৬ ডিসেম্বর। মাঝের কয়েক দিনের ছুটির ফাঁকে স্ত্রী আনুশকা শর্মার অভিনয় করা ‘জিরো’ সিনেমাটি দেখে ফেললেন কোহলি। শুক্রবার ভারতে মুক্তি পায় আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমা।

একদিন পর শনিবার মেলবোর্নে শাখরুখ-আনুশকার জিরো মুক্তি পেয়েছে। ফার্স্ট ডে ফার্স্ট শো’তে হাজির ছিলেন কোহলি। মেলবোর্ন সেন্ট্রাল মলের সিলভার স্ক্রিনে জিরো দেখতে গিয়েছিলেন বিরাট। বিরাটের জিরো দেখার প্ল্যানিং পাপারাৎজিদের নজর এড়িয়ে গেলেও সোশ্যাল মিডিয়ার যুগে ফ্যানেদের নজর এড়ায়নি।

মেলবোর্ন সেন্ট্রাল মলে জিরো দেখে বেরানোর সময় ফ্যানেদের মুঠোফোনের ক্যামেরায় বিরাটের ছবি বন্দি হয়। মুহূর্তে এখন সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল। এর আগে আনুশকা অভিনীত ‘সুই ধাগা’ সিনেমা রিলিজের পর একসঙ্গে জুটিতে এই সিনেমা দেখতে গিয়েছিলেন বিরাট।
শাহরুখ ভক্তদের মনে জিরো দাগ কাটতে না পারলেও আনুশকা শর্মার অভিনয় তাদের ভালো লেগেছে। সিনেমায় সেরিব্রাল পালসিতে আক্রান্ত এক বিজ্ঞানীর ভূমিকায় দেখা গিয়েছে আনুশকাকে। জিরো দেখে আনুশকার অভিনয় দারুণ লেগেছে বলে টুইটারে মন্তব্য করেন বিরাট। কোহলি লেখেন, ‘চ্যালেঞ্জ নিয়ে লেটার মাকর্স নিয়ে পাস আনুশকা শর্মা। দুরন্ত অভিনয়ের জন্য তোমায় কুর্ণিশ। ’

জানা গিয়েছে, বড়দিন ও নতুন বছরে অস্ট্রেলিয়ায় বিরাটের সঙ্গে থাকতে পারেন আনুশকা। টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অ্যাডিলডে বিরাটের খেলা মাঠে বসে দেখেন আনুশকা। ম্যাচ শেষের পরদিনই ছিল বিরুষ্কার প্রথম বিবাহ বার্ষিকী। সিরিজের প্রথম টেস্ট জিতে পরোক্ষে আনুশকাকে প্রথম বিবাহ-বার্ষিকীর উপহার দিয়েছিলেন বিরাট। নববর্ষের আগে বিরাট এবার আনুশকাকে মেলবোর্ন টেস্ট জয় উপহার দিতে পারেন কিনা, সেটাই এখন দেখার।